বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
ভারতে এক দিনেই পৌনে তিন লাখ করোনারোগী শনাক্ত

ভারতে এক দিনেই পৌনে তিন লাখ করোনারোগী শনাক্ত

অনলাইন ডেস্কঃ করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে টালমাটাল অবস্থা প্রতিবেশী দেশ ভারতের। দেশটিতে মাত্র ২৪ ঘণ্টার ব্যবধানে নতুন করে কোভিডে আক্রান্ত হয়েছেন ২ লক্ষ ৭৩ হাজার ৮১০ জন। এক দিনে ভারতে আক্রান্তের হিসাবে এই সংখ্যা এখনও পর্যন্ত সর্বোচ্চ।

সংক্রমণের সাথে সাথে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। গত ২৪ ঘণ্টায় দেশটিতে মৃত্যু হয়েছে ১ হাজার ৬১৯ জনের। এটিও একদিনে দেশটিতে মৃত্যুর নতুন রেকর্ড। ভারতে স্বাস্থ্য বিভাগ থেকে সোমবার (১৯ এপ্রিল) এসব তথ্য জানানো হয়েছে।

জন হপকিন্স ইউনিভার্সিটির দেওয়া তথ্যানুসারে, গত ৫ দিন ধরে প্রতিদিন ভারতে দুই লক্ষাধিক করে নতুন রোগী শনাক্ত হচ্ছেন। এই উচ্চ সংক্রমণের ফলে দেশটিতে এখন মোট করোনা রোগীর সংখ্যা দেড় কোটি ছাড়িয়ে গেলো। এদিক থেকে যুক্তরাষ্ট্রের পরেই অবস্থান করছে ভারত।

দেশটিতে করোনায় আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন এক কোটি ২৯ লাখ ৪৮ হাজার ৮৪৮ জন এবং বর্তমানে আক্রান্ত অবস্থায় রয়েছে্ন ১৯ লাখ ৩০ হাজার ১২৬ জন। ভারতে করোনায় আক্রান্ত হওয়ার পর সুস্থতার হার ৯৯ শতাংশ এবং মারা যাওয়ার হার এক শতাংশ।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana